হাজিগ্রামে জোরপূর্বক জমি দখলের ঘটনায় দিঘলিয়া থানায় অভিযোগ দায়ের

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২৪
CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v80), quality = 90

খবরের কাগজ,দিঘলিয়া প্রতিনিধি: দিঘলিয়া উপজেলার সেনাটি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড হাজীগ্রাম এলাকায় জোরপূর্বক জমি দখলের ঘটনায় দিঘলিয়া থানা একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী এস্কেন্দার মোল্লা।

অভিযোগের সূত্রে জানা যায়,একই এলাকার বাসিন্দা মৃত: আতাহার মোল্লার পুএ এস্কেন্দার মোল্লার সাথে পার্শ্ববর্তী প্রতিবেশী মৃত: গোলাম রসুল খামারি এর পুত্র ১। মো: হুমায়ুন কবির খামারি,(৫৫) ২। শওকত খামারি ( ৫০) ৩।মামুন খামারী ( ৪০) সহ ১০/১৫ জন মিলে এস্কেন্দার মোল্লার পৈত্রিক সূত্রে ক্রয় ক্রয় করা ১৬০ শতক জমি জোরদ দখল করার পায়তারা করে আসছিল,বিবাদীগণের বিরুদ্ধে দৌলতপুর সরকারি জর্জ আদালতে একটি মামলা দায়ের করে যার নং-দেওয়ানী ১৮/ ২০০৫ এবং এস্কান্দার মোল্লা ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল খুলনা এ একটি মামলা করেন যার মামলা নং-৭২০/ ২০১৭ মামলাটি এখনো চলমান রয়েছে কিছুদিন ধরে বিবাদীগণ উক্ত জমি জোর দখল করার নানাবিদ পায়তারা চালাচ্ছে।

তারই জের ধরে গত ২০/৮ / ২০২৪ ইং বেলা ১১ টার দিকে এস্কেন্দার মোল্লা উক্ত জমিতে ধান রোপণ করার সময় বিবাদী গন সহ ১০-১৫ জন মিলে বাধা প্রদান করে এবং এস্কেন্দার মোল্লা কে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন ও গালিগালাজ করে।

এবিষয়ে এস্কেন্দার মোল্লা তার পরিবারের সঙ্গে আলাপ আলোচনা করে দিঘলিয়া থানায় ৩ জনের নাম সহ অজ্ঞাত ১০-১৫ জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।